৫ জানু, ২০১৩

স্বপ্নচারণ গ্রন্থচারণ

ঘরের যেই ছোট্ট কোণে আমার বসবাস, তার একহাত দুরত্বে সাজানো আমার রত্নভান্ডারের একাংশ। আলোকিত মানুষদের কাছ থেকে এখনো তেমন কিছু নিতে পারিনি জীবনে... চেষ্টায় আছি!






♥ "... হে আমার পালনকর্তা, আমার জ্ঞান বৃদ্ধি করুন।"♥

-- [সূরা আত ত্বা-হা : ১১৪]

আমরা তো প্রার্থনা করতে শিখেছি মুসা আলাইহিস সালামের মতন করে : 

♥ ".. হে আমার পালনকর্তা আমার বক্ষ প্রশস্ত করে দিন। এবং আমার কাজ সহজ করে দিন। এবং আমার জিহবা থেকে জড়তা দূর করে দিন।" ♥ 

-- [সূরা আত ত্বা-হা : ২৫-২৭]

#স্বপ্নচারণ #গ্রন্থচারণ

২টি মন্তব্য:

  1. আব্বাস আলী খানের "বাংলার মুসলমানদের ইতিহাস" বইটা কেমন? বইটা সম্পর্কে একটু মন্তব্য করুন কাইন্ডলী।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. বইটা পড়া এখনো শেষ হয়নি আমার। তবে এ পর্যন্ত এর প্রশংসা ব্যতীত সমালোচনা শুনিনি। আর এমন বিষয়ের উপরে আর সহজলভ্য অন্য কোন বই আমি এখনো পাইনি। ইংরেজিতে একটার নাম শুনেছি, হাতে পাইনি। তাই এটাই আপাতত আমার পড়ার তালিকায়...

      মুছুন

আপনার মূল্যবান মতামত জানিয়ে যান লেখককে