২৮ জানু, ২০১৫

হত্যাকারী ইসরাইলি ফোর্সের খুনী নারীদেরকে গার্নিয়ার কোম্পানীর সেলিব্রেশন​​

[লিখেছিলাম গতবছর ২০১৪ সালের আগস্টে, গাজায় ইসরাইলি বাহিনী কর্তৃক নিরস্ত্র মানুষদেরকে নির্বিচারে হত্যাকান্ড চালানোর পরে।]

​​০৬ আগস্ট, ২০১৪

Garnier বা গার্নিয়ার পণ্য আমাদের দেশেও বেশ প্রচলিত। L'oreal পণ্যটিরও বেশ কদর আছে বাংলাদেশি নারীদের মাঝে। যেমনটিই থাকুক, ওরা ফিলিস্তিনিদের সদ্য হত্যাযজ্ঞে যুক্ত থাকা IDF তথা ইসরাইল ডিফেন্স ফোর্সের নারীদের প্রোফাক্ট স্পন্সর করেছে। মুখে আর চুলে যখন গার্নিয়ার বা লোরেল পন্য মাখবে আমাদের বোনেরা, তারা যেন অনুভব করে তাদের ফিলিস্তিনি বোন আর শিশুদের রক্ত মাখছে।

না! আমি কোন স্রেফ আবেগের গল্প করছি না। এই হত্যাকারীদের বন্ধুদের পণ্য কিনে ইসরাইলকে শক্তিশালী করতে চাইলে ব্যবহার করতে থাকুন। আর যদি না চান, তাহলে ইসরাইলের অ্যাডভোকেসি গ্রুপ stand up with us পেইজ থেকে প্রকাশিত শেয়ারে ছবি দেখুন। আল-জাজিরায় প্রকাশিত রিপোর্টটাও দেখুন।

আল্লাহ মুসলিমদের হত্যাকারী ইহুদি এবং উগ্র হিন্দুবাদী ইসলামবিদ্বেষী আগ্রাসী দেশ ভারতের পণ্য কিনে তাদের হাতকে শক্তিশালী করে রক্তাক্ত মুসলিম ভাইদের সাথে কৌতুক করা থেকে রক্ষা করুন।

# ইসরাইলের পক্ষে ফেসবুক পেইজের আপডেট: https://www.facebook.com/StandWithUs/posts/10152272986332689

# আল-জাজিরা স্ট্রিমের রিপোর্ট: http://stream.aljazeera.com/story/201408041809-0024006



১৭ আগস্ট, ২০১৪
কয়েকদিন আগে Garnier কোম্পানি L'oreal কর্তৃক খুনী ইসরাইলের কসাই সেনাবাহিনীর নারীদের 'ডোনেশন' দেয়ার ঘটনা নিয়ে একটা পোস্ট লিখেছিলাম। সচেতন এবং সুস্থ মানুষ মাত্রই ওদের বয়কট করার সিদ্ধান্তে স্বাগত জানিয়েছিলেন।

আজকে জানলাম গার্নিয়ার দুঃখ প্রকাশ করেছে ওদের 'ইসরাইল সেকশন' এমন কাজ করেছে বলে। ঠেলার নাম বাবাজী। গার্নিয়ার দুঃখিত হয়েছে ব্যবসার কারণে, যেন মার্কেট না হারায়। আগামীতেও যে ওরা হয়ত খুনী শয়তানদের টাকা দিতেই থাকবে এটা কোকাকোলার মতন কোম্পানিদের ইতিহাস দেখেও ধারণা করে নেয়া যায়।

মুমিনরা ভালোবাসে মুমিনদের কেবল আল্লাহর জন্যই, কাফিরদের ঘৃণা করে স্রেফ আল্লাহর জন্যই।